প্রকৌশল এবং চুক্তির জন্য আল-গালবি ইন্টারন্যাশনাল কোম্পানি। আলগলবি ইন্টারন্যাশনাল ইঞ্জিনিয়ারিং অ্যান্ড কন্ট্রাক্টিং

প্রকৌশল এবং চুক্তির জন্য আল-গালবি ইন্টারন্যাশনাল কোম্পানি। আলগলবি ইন্টারন্যাশনাল ইঞ্জিনিয়ারিং অ্যান্ড কন্ট্রাক্টিং এক Corporate office যা হলো মধ্যে অবস্থিত. এই ওমান এর 2823 কর্পোরেট অফিস এক. প্রকৌশল এবং চুক্তির জন্য আল-গালবি ইন্টারন্যাশনাল কোম্পানি। আলগলবি ইন্টারন্যাশনাল ইঞ্জিনিয়ারিং অ্যান্ড কন্ট্রাক্টিং এর ঠিকানা মাস্কাট, ওমান হয়প্রকৌশল এবং চুক্তির জন্য আল-গালবি ইন্টারন্যাশনাল কোম্পানি। আলগলবি ইন্টারন্যাশনাল ইঞ্জিনিয়ারিং অ্যান্ড কন্ট্রাক্টিং ওয়েবসাইট http://www.alghalbi.com/প্রকৌশল এবং চুক্তির জন্য আল-গালবি ইন্টারন্যাশনাল কোম্পানি। আলগলবি ইন্টারন্যাশনাল ইঞ্জিনিয়ারিং অ্যান্ড কন্ট্রাক্টিং থেকে +968 24 219999 যোগাযোগ করা যেতে পারে ওয়েব এ 9 পর্যালোচকদের দ্বারা প্রকৌশল এবং চুক্তির জন্য আল-গালবি ইন্টারন্যাশনাল কোম্পানি। আলগলবি ইন্টারন্যাশনাল ইঞ্জিনিয়ারিং অ্যান্ড কন্ট্রাক্টিং কে 4 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

প্রকৌশল এবং চুক্তির জন্য আল-গালবি ইন্টারন্যাশনাল কোম্পানি। আলগলবি ইন্টারন্যাশনাল ইঞ্জিনিয়ারিং অ্যান্ড কন্ট্রাক্টিং আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

আল-গালবি টাওয়ার (কর্পোরেট অফিস) Bausher, Bldg # 113, Way # 5507, 23rd July Street, Al Ghubra South, PB 2470, Maskat, Sultanate of Oman, Muscat 111, Oman (প্রায়. 121 মিটার)
আল আবদালি গোল্ডেন এন্ট। নামহীন রোড, মাস্কাট, ওমান (প্রায়. 262 মিটার)
আমার কোম্পানি মাস্কাট, ওমান (প্রায়. 246 মিটার)
(প্রায়. 121 মিটার)
(চিকিৎসা কেন্দ্র) (প্রায়. 217 মিটার)
(প্রায়. 246 মিটার)
ওমান এনভায়রনমেন্টাল সার্ভিসেস হোল্ডিং কোম্পানি - বে'আহ (বর্জ্য ব্যবস্থাপনা পরিষেবা) মাস্কাট, ওমান (প্রায়. 267 মিটার)

প্রায় 200 মিটার দূরে, অন্য Corporate office হয় - আল-গালবি টাওয়ার

রেটিং

4/5

যোগাযোগ

http://www.alghalbi.com/

জানুন

মাস্কাট, ওমান

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

প্রকৌশল এবং চুক্তির জন্য আল-গালবি ইন্টারন্যাশনাল কোম্পানি। আলগলবি ইন্টারন্যাশনাল ইঞ্জিনিয়ারিং অ্যান্ড কন্ট্রাক্টিং যোগাযোগের নম্বরটি কী?
প্রকৌশল এবং চুক্তির জন্য আল-গালবি ইন্টারন্যাশনাল কোম্পানি। আলগলবি ইন্টারন্যাশনাল ইঞ্জিনিয়ারিং অ্যান্ড কন্ট্রাক্টিং যোগাযোগের নম্বর +968 24 219999 হয়
কি প্রকৌশল এবং চুক্তির জন্য আল-গালবি ইন্টারন্যাশনাল কোম্পানি। আলগলবি ইন্টারন্যাশনাল ইঞ্জিনিয়ারিং অ্যান্ড কন্ট্রাক্টিং ওয়েবসাইট কি?
হ্যাঁ, প্রকৌশল এবং চুক্তির জন্য আল-গালবি ইন্টারন্যাশনাল কোম্পানি। আলগলবি ইন্টারন্যাশনাল ইঞ্জিনিয়ারিং অ্যান্ড কন্ট্রাক্টিং ওয়েবসাইট http://www.alghalbi.com/.
প্রকৌশল এবং চুক্তির জন্য আল-গালবি ইন্টারন্যাশনাল কোম্পানি। আলগলবি ইন্টারন্যাশনাল ইঞ্জিনিয়ারিং অ্যান্ড কন্ট্রাক্টিং রেটিং কি?
প্রকৌশল এবং চুক্তির জন্য আল-গালবি ইন্টারন্যাশনাল কোম্পানি। আলগলবি ইন্টারন্যাশনাল ইঞ্জিনিয়ারিং অ্যান্ড কন্ট্রাক্টিং রেটিং 4 5 টি তারার বাইরে রেটিং
প্রকৌশল এবং চুক্তির জন্য আল-গালবি ইন্টারন্যাশনাল কোম্পানি। আলগলবি ইন্টারন্যাশনাল ইঞ্জিনিয়ারিং অ্যান্ড কন্ট্রাক্টিং এর ঠিকানা কী
প্রকৌশল এবং চুক্তির জন্য আল-গালবি ইন্টারন্যাশনাল কোম্পানি। আলগলবি ইন্টারন্যাশনাল ইঞ্জিনিয়ারিং অ্যান্ড কন্ট্রাক্টিং এর ঠিকানা মাস্কাট, ওমান.