এক Office furniture store যা হলো 211 মধ্যে অবস্থিত. এই ওমান এর 24 অফিস সরবরাহ এবং স্টেশনারি দোকানে এক. এর ঠিকানা হয় থেকে 96823295153 যোগাযোগ করা যেতে পারে আশেপাশে অনেকগুলি তালিকাভুক্ত জায়গা রয়েছে।ওয়েব এ 21 পর্যালোচকদের দ্বারা কে 4.5 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

(শপিং মল) (প্রায়. 176 মিটার)
(অফিস আসবাবের দোকান) (প্রায়. 100 মিটার)
আর্ট চকলেট (চকোলেট দোকান) সালালাহ, ওমান (প্রায়. 441 মিটার)
আরামেক্স মাস্কাট এলএলসি, সালালাহ (কুরিয়ার সার্ভিস) আল মারকাজ আল তিজারি স্ট্রিট, সিটি সেন্টার, মাস্কাট গ্রুপ অফ কোম্পানি বিল্ডজি। নিচতলা, কেএম ট্রেডিংয়ের পিছনে, সালালাহ লাইন পরিবহনের কাছে, ওমান (প্রায়. 360 মিটার)
সালালাহ গ্যালারি (আলাওয়াদি উপহার ও পারফিউম) (পারফিউমের দোকান) মিউনিসিপ্যাল ​​মার্কেট, সালালাহ, ওমান (প্রায়. 437 মিটার)
(চকোলেট দোকান) (প্রায়. 439 মিটার)
সালালাহ গ্যালারি (আলাওয়াদি উপহার ও পারফিউম) (পারফিউমের দোকান) মিউনিসিপ্যাল ​​মার্কেট, সালালাহ, ওমান (প্রায়. 437 মিটার)
আরামেক্স মাস্কাট এলএলসি, সালালাহ (কুরিয়ার সার্ভিস) আল মারকাজ আল তিজারি স্ট্রিট, সিটি সেন্টার, মাস্কাট গ্রুপ অফ কোম্পানি বিল্ডজি। নিচতলা, কেএম ট্রেডিংয়ের পিছনে, সালালাহ লাইন পরিবহনের কাছে, ওমান (প্রায়. 344 মিটার)
আলসেদ্দাহ অফিস ফার্নিচার السده للاثاث المكتبي (অফিস আসবাবের দোকান) আররুবাত রাস্তার সালালাহ ওএম, 211, ওমান (প্রায়. 119 মিটার)
ধোফার রাজ্যের মন্ত্রী ও গভর্নরের অ্যানেক্স 1 অফিস (অস্ত্রোপচার) ধোফার পাওয়ার কোম্পানি SAOC, আল সাহওয়া কমপ্লেক্স, 211 আন নাহদাহ সেন্ট, সালালাহ, ওমান (প্রায়. 350 মিটার)

আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে মাজন মাইনিং অফিস। পরবর্তী বিল্ডিং, রিয়াদা (ক্ষুদ্র ও মাঝারি উদ্যোগ উন্নয়নের জন্য সরকারী কর্তৃপক্ষ), কোন আসারাইন এলএলসি সালালাহ অফিস, রায়সুত সিমেন্ট কো., ব্যাংক মাস্কাট নিউ সালালাহ - ব্যাংক মাসকট নিউ সালালাহ শাখা, মিথক ইসলামী ব্যাংকিং সালালাহ শাখা, ওমানটেল, ধোফার পাওয়ার কোম্পানি S.A.O.C, আলসেদ্দা অফিস ফার্নিচার আলসেদ্দা অফিস ফার্নিচার, মাজন মাইনিং অফিস। পরবর্তী বিল্ডিং, ধোফার রাজ্যের মন্ত্রী ও গভর্নরের অ্যানেক্স 1 অফিস, ওবিসিসি, আরামেক্স মাস্কাট এলএলসি, সালালাহ, , ব্যাংক ধোফার, بنك مسقط, মিথক ইসলামী ব্যাংকিং সালালাহ শাখা - فرع ميثاق صلالة, , ব্যাঙ্ক মাস্কাট এটিএম, ওমানটেল এবং আরো অনেক.

প্রায় 250 মিটার বিমানের দূরত্বের মধ্যে, আরও কমপক্ষে 2 আরও অফিস সরবরাহ এবং স্টেশনারি দোকানে হু। এইগুলো অফিস সরবরাহ এবং স্টেশনারি দোকানে হু - আলসেদ্দাহ অফিস ফার্নিচার السده للاثاث المكتبي, আলসেদ্দা অফিস ফার্নিচার আলসেদ্দা অফিস ফার্নিচার

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

এবং ক্রাউন প্লাজা হোটেল অ্যান্ড রিসোর্ট সালালাহ এর মধ্যে দূরত্ব প্রায় 6 কিলোমিটার
এবং ক্রাউন প্লাজা রিসোর্ট সালালাহ এর মধ্যে দূরত্ব প্রায় 10 কিলোমিটার
এবং ক্রাউন প্লাজা রিসোর্ট সালালাহ এর মধ্যে দূরত্ব প্রায় 6 কিলোমিটার
এবং মশলা শিল্প এর মধ্যে দূরত্ব প্রায় 706 মিটার

রেটিং

4.5/5

যোগাযোগ

জানুন

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

যোগাযোগের নম্বরটি কী?
যোগাযোগের নম্বর 96823295153 হয়
রেটিং কি?
রেটিং 4.5 5 টি তারার বাইরে রেটিং
যেখানে অবস্থিত?
211 মধ্যে অবস্থিত.

মানুষ আরও যা খোঁজে