টিএনটি ওমান, সালালাহ

টিএনটি ওমান, সালালাহ এক Shipping and mailing service যা হলো মধ্যে অবস্থিত. এই ওমান এর 8 শিপিং এবং মেলিং পরিষেবা এক. টিএনটি ওমান, সালালাহ এর ঠিকানা সালালাহ, ওমান হয়টিএনটি ওমান, সালালাহ থেকে 96823211211 যোগাযোগ করা যেতে পারে টিএনটি ওমান, সালালাহ কমপক্ষে তার আশেপাশে একটি ব্যস্ত জায়গায় অবস্থিত 9999 তালিকাভুক্ত জায়গা।ওয়েব এ 1 পর্যালোচকদের দ্বারা টিএনটি ওমান, সালালাহ কে 1 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

টিএনটি ওমান, সালালাহ আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

(দরজার দোকান)
দীপক কুমার চৌহান (শপিং মল) সাইহ আল কা', ওমান
ওমানটেল অ্যাডাম (ইলেকট্রনিক্স দোকান) নামহীন রোড, অ্যাডাম, ওমান
ওয়াদি বানি আউফ ট্রেডিং এস্ট (ইলেকট্রনিক্স দোকান) আল দাখিলিয়াহ গভর্নরেট, ওমান, বাহলা, ওমান
হারাত আল ওয়াদি টেইলারিং (পোশাকের দোকান) নিজওয়া, ওমান

টিএনটি ওমান, সালালাহ আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে আল মিসয়াল পার্ক, বুরাইমি জাতীয় উদ্যান, আল বুরাইমি পার্ক, ওমান পর্যবেক্ষক, ঘুবরা বিচ পার্ক, কালবুহ পার্ক, কুরুম ন্যাচারাল পার্ক, আল সাহওয়া পাবলিক গার্ডেন, ওয়াদি কবির পার্ক, মাস্কাটের মল, রিয়াম ধূপ বার্নার, মার্সা প্লাজা, রিয়াম পার্ক মনুমেন্ট, মারাহ ল্যান্ড অ্যামিউজমেন্ট পার্ক, ট্রাম্পো ওমান, আরবিজি গ্রিল রেস্তোরাঁ মাস্কাট, সামা টেরাজ্জা রুফটপ লাউঞ্জ, ওমান এভিনিউ মল, গাড়ী পার্কিং, এবং আরো অনেক.

প্রায় 250 মিটার বিমানের দূরত্বের মধ্যে, টিএনটি ওমান, সালালাহ আরও কমপক্ষে 2 আরও শিপিং এবং মেলিং পরিষেবা হু। এইগুলো শিপিং এবং মেলিং পরিষেবা হু - আরামেক্স লজিস্টিক গুদাম گھركس, ডালিলি ডুকম অফিস

রেটিং

1/5

যোগাযোগ

জানুন

সালালাহ, ওমান

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

টিএনটি ওমান, সালালাহ যোগাযোগের নম্বরটি কী?
টিএনটি ওমান, সালালাহ যোগাযোগের নম্বর 96823211211 হয়
টিএনটি ওমান, সালালাহ রেটিং কি?
টিএনটি ওমান, সালালাহ রেটিং 1 5 টি তারার বাইরে রেটিং
টিএনটি ওমান, সালালাহ এর ঠিকানা কী
টিএনটি ওমান, সালালাহ এর ঠিকানা সালালাহ, ওমান.