এক Shopping mall যা হলো মধ্যে অবস্থিত. এই ওমান এর 342 বিপণীবিতান এক. এর ঠিকানা হয় থেকে 96823294416 যোগাযোগ করা যেতে পারে ওয়েব এ 25 পর্যালোচকদের দ্বারা কে 4 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

(শপিং মল) (প্রায়. 100 মিটার)
(অফিস আসবাবের দোকান) (প্রায়. 176 মিটার)
আরামেক্স মাস্কাট এলএলসি, সালালাহ (কুরিয়ার সার্ভিস) আল মারকাজ আল তিজারি স্ট্রিট, সিটি সেন্টার, মাস্কাট গ্রুপ অফ কোম্পানি বিল্ডজি। নিচতলা, কেএম ট্রেডিংয়ের পিছনে, সালালাহ লাইন পরিবহনের কাছে, ওমান (প্রায়. 420 মিটার)
আলসেদ্দাহ অফিস ফার্নিচার السده للاثاث المكتبي (অফিস আসবাবের দোকান) আররুবাত রাস্তার সালালাহ ওএম, 211, ওমান (প্রায়. 163 মিটার)
ধোফার রাজ্যের মন্ত্রী ও গভর্নরের অ্যানেক্স 1 অফিস (অস্ত্রোপচার) ধোফার পাওয়ার কোম্পানি SAOC, আল সাহওয়া কমপ্লেক্স, 211 আন নাহদাহ সেন্ট, সালালাহ, ওমান (প্রায়. 356 মিটার)
রিয়াদা (ক্ষুদ্র ও মাঝারি উদ্যোগ উন্নয়নের জন্য সরকারী কর্তৃপক্ষ) (কেন্দ্রীয় সরকার অফিস) সালালাহ, ওমান (প্রায়. 284 মিটার)
কোন আসারাইন এলএলসি সালালাহ অফিস (উত্তোলন পরিষেবা) নামহীন রোড, সালালাহ, ওমান (প্রায়. 420 মিটার)
রায়সুত সিমেন্ট কো. (কর্পোরেট অফিস) সালালাহ, ওমান (প্রায়. 367 মিটার)
মিথক ইসলামী ব্যাংকিং সালালাহ শাখা (ব্যাংক) সালালাহ, ওমান (প্রায়. 322 মিটার)

আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে ওমানটেল, ধোফার পাওয়ার কোম্পানি S.A.O.C, আলসেদ্দা অফিস ফার্নিচার আলসেদ্দা অফিস ফার্নিচার, ধোফার রাজ্যের মন্ত্রী ও গভর্নরের অ্যানেক্স 1 অফিস, ওবিসিসি, ব্যাংক ধোফার, بنك مسقط, মিথক ইসলামী ব্যাংকিং সালালাহ শাখা - فرع ميثاق صلالة, , ব্যাঙ্ক মাস্কাট এটিএম, ওমানটেল, ব্যাংক মাস্কাট নিউ সালালাহ - ব্যাংক মাসকট নিউ সালালাহ শাখা, ধোফার ইন্স্যুরেন্স কোম্পানি, সালালাহ ভ্রমণ, , , , , ওমান চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি এবং আরো অনেক.

রেটিং

4/5

যোগাযোগ

জানুন

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

যোগাযোগের নম্বরটি কী?
যোগাযোগের নম্বর 96823294416 হয়
রেটিং কি?
রেটিং 4 5 টি তারার বাইরে রেটিং